• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Reporter Name / ২৮২ Time View
Update : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জে প্রেমিকার উদ্দেশে চিঠি লিখে এবং সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শামিম হোসেন সরকার (১৫) নামে এক কিশোর আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার গভীর রাতে পৌর এলাকার সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত কিশোর পৌর এলাকার পশ্চিম বড়ালী গ্রামের আবুল বাশার সরকারের ছেলে। সংবাদ পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার লাশ উদ্ধার করেছে।
জানা যায়, শামিম তার প্রেমিকাকে উদ্দেশ করে নিজ ফেসবুক আইডিতে স্ট্যাটাসে লেখে ‘আজ তুমি আমায় ছেড়ে চলে গেলে, আমিও চলে যাব অনেক দূরে, পারলে ক্ষমা করে দিও’।

এছাড়া চিঠিতে লেখে ‘কী দরকার ছিল একটা জীবন নষ্ট করার, অভিনয়ের কী দরকার ছিল! হে আমি মরে গেলে মানুষ ওকে নিয়ে হাসবে। কারণ বলবে যে তোর কারণে একটা ছেলে মারা গেছে, যে ওকে দেখবে সেই বলবে। আমি মন দিয়ে ভালোবেসেছি। আর ও আমার সাথে বেইমানি করতে পারলো, আর বলবে আমার মরা দেহটা দেখে যেতে একবারের জন্য দয়া করে।’

এই রকম চার পাতার চিঠি লিখেছে শামিম হোসেন সরকার। প্রেমিকার কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে বুধবার রাতে প্রেমিকার উদ্দেশে নিজ হাতে চিঠি লিখে এবং নিজ বাড়ির ছাদে হাত কেটে রক্ত দিয়ে প্রেমিকার নাম ও মুঠোফোন নম্বর লিখেছে। পরে পাশের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে।
আরবিসি/০৪ ফেব্রুয়ারী/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category