• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
জেন্ডার সংবেদনশীল প্রতিবেদনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন ৩ সাংবাদিক এক্সরে রেজিস্ট্রারের হাতের লেখা স্পষ্ট করতে বললেন ঔষধাগারের পরিচালক রাজশাহীতে নাগরিক সমস্যা সমাধানে মাল্টি-পার্টি এ্যাডভোকেসি ফোরামের গোলটেবিল বৈঠক সংসদে অংশগ্রহণ বৃদ্ধিতে নারী এমপিদের বিশেষ আইন প্রণয়নের আহ্বান প্রশ্ন শুনেই রেগে বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে রাজশাহী-১ আসনের এমপি ফারুক চৌধুরী  রাজশাহীর পবায় ফারুক, মোহনপুরে আফজাল হলেন উপজেলা চেয়ারম্যান রাজশাহীতে শ্বশুরবাড়ি থেকে ১০ আগ্নেয়াস্ত্রসহ জামাই গ্রেফতার দেশে কোন রাজনৈতিক মামলা হয় না: অ্যাটর্নি জেনারেল ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল রাজশাহীর তানোরে ময়না, গোদাগাড়িতে সোহেল চেয়ারম্যান নির্বাচিত

গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

Reporter Name / ২৬০ Time View
Update : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেলে উপজেলার রায়পুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত উপজেলা পরিষদের চেয়ারম্যানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পৌর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মূল হামলাকারীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের কালিবাড়ী রায়পুর গ্রামে ওই ঘটনা ঘটে। উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন ওই সময় স্থানীয় লোকদের জমিজমা সংক্রান্ত বিরোধ মেটাতে সেখানে যায়। সেখানে উপজেলা চেয়ারম্যান যাওয়ার পর পরই জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস সমর্থক সবুরসহ কয়েকজন পুলিশের সামনে তাকে মারধর করে বলে অভিযোগ উঠেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাড়ীতে তুলে হাসপাতালে পাঠায়। তিনি বর্তমানে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে।

উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, তিনি ঘটনাস্থলে গিয়ে যখন পৌছান তখনি কয়েকজন ব্যক্তি বলেন, এমপি সাহেব বলে গেছে ঘটনাস্থলে যে আসবে তাকে যেন পেটানো হয়। তারই প্রেক্ষিতে এমপির লোকজন তাকে মারধর করেছে বলে তিনি জানিয়েছেন।
অপরদিকে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস সাংবাদিকদের বলেছেন, এ ঘটনার সাথে তার কোন সর্ম্পক নেই। মারপিটের কথা শুনলেও কে বা কারা উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেনকে মেরেছে তা তিনি জানেন না।
গুরুদাসপুর থানার এসআই রফিকুল ইসলাম বলেন, তিনি নিজে চেয়ারম্যানকে এবং তার ড্রাইভার রওশন ও তার সহযোগি আমিরুলকে উদ্ধার করেন এবং আক্রমণের মুল হোতা সবুরকে আটক করা হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, উপজেলা চেয়ারম্যানের ওপর আক্রমণকারী সবুরকে আটক করা হয়েছে। পৌর শহরে থমথমে অবস্থা বিরাজ করায় শহর জুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরবিসি/০৫ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category