• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

Reporter Name / ২৭৭ Time View
Update : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেলে উপজেলার রায়পুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত উপজেলা পরিষদের চেয়ারম্যানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পৌর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মূল হামলাকারীকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের কালিবাড়ী রায়পুর গ্রামে ওই ঘটনা ঘটে। উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন ওই সময় স্থানীয় লোকদের জমিজমা সংক্রান্ত বিরোধ মেটাতে সেখানে যায়। সেখানে উপজেলা চেয়ারম্যান যাওয়ার পর পরই জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস সমর্থক সবুরসহ কয়েকজন পুলিশের সামনে তাকে মারধর করে বলে অভিযোগ উঠেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাড়ীতে তুলে হাসপাতালে পাঠায়। তিনি বর্তমানে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে।

উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, তিনি ঘটনাস্থলে গিয়ে যখন পৌছান তখনি কয়েকজন ব্যক্তি বলেন, এমপি সাহেব বলে গেছে ঘটনাস্থলে যে আসবে তাকে যেন পেটানো হয়। তারই প্রেক্ষিতে এমপির লোকজন তাকে মারধর করেছে বলে তিনি জানিয়েছেন।
অপরদিকে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি অধ্যাপক আব্দুল কুদ্দুস সাংবাদিকদের বলেছেন, এ ঘটনার সাথে তার কোন সর্ম্পক নেই। মারপিটের কথা শুনলেও কে বা কারা উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেনকে মেরেছে তা তিনি জানেন না।
গুরুদাসপুর থানার এসআই রফিকুল ইসলাম বলেন, তিনি নিজে চেয়ারম্যানকে এবং তার ড্রাইভার রওশন ও তার সহযোগি আমিরুলকে উদ্ধার করেন এবং আক্রমণের মুল হোতা সবুরকে আটক করা হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, উপজেলা চেয়ারম্যানের ওপর আক্রমণকারী সবুরকে আটক করা হয়েছে। পৌর শহরে থমথমে অবস্থা বিরাজ করায় শহর জুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরবিসি/০৫ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category