• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

রাজশাহীতে যাত্রা শুরু করলো ‘আই কি শপ’

Reporter Name / ৫৬৬ Time View
Update : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : ঘরে ঘরে নিরাপদ পন্য পৌছে দেওয়ার অঙ্গিকার নিয়ে রাজশাহীতে যাত্রা শুরু করলো অনলাইন অ্যাপ ভিত্তিক মার্কেটিং ‘আই কি শপ’। শনিবার দুপুরে নগরীর রানীবাজার মুন্সিডাঙ্গায় আনুষ্ঠানিক এ শপের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও নগরীর ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। এসময় বিশেষ অতিথি ছিলেন ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম। তারা কেক কেটে ‘আই কি শপ’র শুভ সূচনা করেন।

সূচনালগ্নের অনুষ্ঠানে আই কি শপের ব্যবস্থাপনা পরিচালক রাশেদুজ্জামান উজ্জল. কর্মকর্তা. কর্মচারি. সাংবাদিক. ব্যবসায়ী ও বিশিষ্ট অনুরাগীরা উপস্থিত ছিলেন।

মাসিক বাজারের এই অনলাইনে গ্রাহক তার চাহিদামত পণ্যের অর্ডার করতে পারবে নির্ধারিত অ্যাপে। তবে সর্বনিম্ন ২০০০/ টাকার আর্ডার হতে হবে। আই কি শপ সূত্র জানায়. অর্ডারের ২৪ ঘন্টার মধ্যে গ্রাহককে তার নিদিষ্ট ঠিকানায় পণ্য পৌঁছে দেয়া হবে এবং এর জন্য বাড়তি কোন ফি দেয়া লাগবে না।

আরবিসি/০৬ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category