• শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
জেন্ডার সংবেদনশীল প্রতিবেদনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন ৩ সাংবাদিক এক্সরে রেজিস্ট্রারের হাতের লেখা স্পষ্ট করতে বললেন ঔষধাগারের পরিচালক রাজশাহীতে নাগরিক সমস্যা সমাধানে মাল্টি-পার্টি এ্যাডভোকেসি ফোরামের গোলটেবিল বৈঠক সংসদে অংশগ্রহণ বৃদ্ধিতে নারী এমপিদের বিশেষ আইন প্রণয়নের আহ্বান প্রশ্ন শুনেই রেগে বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে রাজশাহী-১ আসনের এমপি ফারুক চৌধুরী  রাজশাহীর পবায় ফারুক, মোহনপুরে আফজাল হলেন উপজেলা চেয়ারম্যান রাজশাহীতে শ্বশুরবাড়ি থেকে ১০ আগ্নেয়াস্ত্রসহ জামাই গ্রেফতার দেশে কোন রাজনৈতিক মামলা হয় না: অ্যাটর্নি জেনারেল ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল রাজশাহীর তানোরে ময়না, গোদাগাড়িতে সোহেল চেয়ারম্যান নির্বাচিত

রাজশাহীতে টিকা নিলেন ১৮ হাজার

Reporter Name / ১৮৯ Time View
Update : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগের আট জেলায় করোনা ভ্যাকসিন প্রদান অব্যাহত রয়েছে। এতে করে করোনা ভ্যাকসিন নেয়ার সংখ্যা দিন দিন বাড়ছে। বিভাগের আট জেলায় চতুর্থ দিনে ১৭ হাজার ৯৭১ জনকে করোনার ভ্যাকসিন প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রাজশাহী বিভাগে প্রথম দিনে (রোববার, ৭ ফেব্রুয়ারি) ৩ হাজার ৭৫৭ জনকে ও দ্বিতীয় দিনে (সোমবার, ৮ ফেব্রুয়ারি) ৫ হাজার ৬৪২ জন টিকা প্রদান করা হয়েছে। আর তৃতীয় দিনে (মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি) ১৩ হাজার ১১৪ জনকে ভ্যাকসিন প্রদান করা হয়েছে। চতুর্থদিনে (বুধবার ১০ ফেব্রুয়ারি) ১৭ হাজার ৯৭১ জনকে টিকা প্রদান করা হয়েছে।

হাবিবুল আহসান তালুকদার জানান, বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত রাজশাহী বিভাগে ১৭ হাজার ৯৭১ জন চতুর্থ দিনে টিকা গ্রহণ করেছে। এরমধ্যে পুরুষ ১২ হাজার ৬৮৭ ও নারী ৫ হাজার ২৮৪। রাজশাহী জেলায় ৩ হাজার ৫২। এরমধ্যে পুরুষ ২ হাজার ১১৩ ও নারী ৯৩৯ জন। রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ২ হাজার ১১৭ জন। এরমধ্যে পুরুষ ১ হাজার ৪৬৬ ও নারী ৬৫১।

আরবিসি/১০ ফেব্রুয়ারী/ রোজি

চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৮৫৯। এরমধ্যে পুরুষ ৬৭৬ ও নারী ১৮৩ জন। নাটোর জেলায় ২ হাজার ৮৭। এরমধ্যে পুরুষ ১ হাজার ৪৬৯ ও নারী ৫৯৮ জন। নওগাঁ জেলায় ৩ হাজার ৪১৮। এরমধ্যে পুরুষ ২ হাজার ৪৪৩ ও নারী ৯৭৫ জন। পাবনা জেলায় ১ হাজার ৭৭৩। এরমধ্যে পুরুষ ১ হাজার ১৯৭ ও নারী ৫৭৬ জন। সিরাজগঞ্জ জেলায় ১ হাজার ৫১২। এরমধ্যে পুরুষ ১ হাজার ১৬৬ ও নারী ৩৪৬ জন। বগুড়া জেলায় ১ হাাজার ৯৮৮ । এরমধ্যে পুরুষ ১ হাজার ৩৬৪ ও নারী ৬২৪ জন। জয়পুরহাট জেলায় ১ হাজার ২১৫। এরমধ্যে পুরুষ ৮২৩ ও নারী ৩৯২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category