• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

মোহনপুরে ‘বঙ্গবন্ধু ম্যারাথন’ উদ্বোধন

Reporter Name / ২৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে বাংলাদেশ সেনাবাহিনীর তত্বাবধানে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় মোহনপুর থানার মোড়ে এর উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর বগুড়া ক্যান্টনমেন্ট ইস্ট বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মেজর মনিরুজ্জামান সৈকত।

রাজশাহী জেলা প্রশাসনের সহযোগিতায় এবং এডহক ৪০ ইস্ট বেঙ্গলের (মেকানাইজড) আয়োজনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামসুল হক, ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট বগুড়া সেনানিবাসের ওয়ারেন্ট অফিসার মনোয়ার হোসেন, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ প্রমুখ। এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

ম্যারাথন উদ্বোধনী অনুষ্ঠান শেষে দৌঁড় প্রতিযোগিতায় অনলাইন অ্যাপসে রেজিস্ট্রেশন করা তরুণরা অংশ নেয়। পাঁচ কিলোমিটার দূরত্বের এ যাত্রায় প্রথম দশজনকে পরস্কার প্রদান করা হবে। প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহীদের গত ৩ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানের পর থেকে অনলাইনে রেজিস্ট্রেশন করা হয়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত দেশি-বিদেশি দৌঁড়বিদদের অংশগ্রহণে এই ম্যারাথনের নাম উঠে গেছে আন্তর্জাতিক ম্যারাথন অ্যাসোসিয়েশনের (এইমস) ক্যালেন্ডারে। দেশব্যাপী চলমান সেনাবাহিনীর এ কার্যক্রম জেলার সকল উপজেলায় পর্যায়ক্রমে সম্পন্ন হবে। ইতোমধ্যে জেলার পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় বঙ্গবন্ধু ম্যারাথন উদ্বোধন করা হয়েছে। আগামী ১৬ ফেব্রুয়ারি তানোর, গোদাগাড়ী ও চারঘাটে এবং ১৭ ফেব্রুয়ারি পবা, বাগমারা ও বাঘা উপজেলায় এর উদ্বোধন করা হবে।

আরবিসি/১১ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category