• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

আতঙ্কিত না হয়ে সবাইকে টিকা নেয়ার আহ্বান বাদশার

Reporter Name / ২৯৫ Time View
Update : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : করোনা মোকাবিলায় গণটিকা কর্মসূচি শুরু হলেও অনলাইনে নাম নিবন্ধনের প্রক্রিয়ার কারণে সাধারণ অনেক মানুষ টিকা নিতে পারছেন না। এ অবস্থায় রাজশাহীতে বিনামূল্যে অনলাইনে সাধারণ মানুষের নাম নিবন্ধন করে দিচ্ছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মহানগর কমিটি।

নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে দলীয় কার্যালয়ের সামনে এবং কোর্ট স্টেশন এলাকায় শহীদ জামিল আকতার রতন স্মৃতি সংঘের সামনে পার্টির পক্ষ থেকে নাম নিবন্ধন করিয়ে দেয়া হচ্ছে। টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই অনলাইনে নাম নিবন্ধন করিয়ে দেয়া হচ্ছে। এছাড়া সঙ্গে সঙ্গে তার টিকাকার্ডও প্রিন্ট করে দিচ্ছে ওয়ার্কার্স পার্টি।

মঙ্গলবার সকালে শহীদ জামিল আকতার রতন স্মৃতি সংঘের সামনে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এ সময় তিনি আতঙ্কিত না হয়ে সবাইকে টিকা নেয়ার আহ্বান জানান। ফজলে হোসেন বাদশা টিকা কর্মসূচির প্রথম দিনই রাজশাহীতে প্রথম ব্যক্তি হিসেবে স্বস্ত্রীক করোনার টিকা গ্রহণ করেন। সেদিনও তিনি সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানান।

মঙ্গলবার সাধারণ মানুষের নাম নিবন্ধনের উদ্বোধন অনুষ্ঠানে ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলার সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, নগর সম্পাদকমণ্ডলির সদস্য অ্যাডভোকেট আবু সাঈদ, আবদুল মতিন, নাজমুল করিম অপু, সাবেক ছাত্রনেতা ও নগরীর সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি, জেলা যুবমৈত্রীর সভাপতি মনির উদ্দিন পান্না, মহানগরের সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরবিসি/১৬ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category