• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
জেন্ডার সংবেদনশীল প্রতিবেদনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন ৩ সাংবাদিক এক্সরে রেজিস্ট্রারের হাতের লেখা স্পষ্ট করতে বললেন ঔষধাগারের পরিচালক রাজশাহীতে নাগরিক সমস্যা সমাধানে মাল্টি-পার্টি এ্যাডভোকেসি ফোরামের গোলটেবিল বৈঠক সংসদে অংশগ্রহণ বৃদ্ধিতে নারী এমপিদের বিশেষ আইন প্রণয়নের আহ্বান প্রশ্ন শুনেই রেগে বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে রাজশাহী-১ আসনের এমপি ফারুক চৌধুরী  রাজশাহীর পবায় ফারুক, মোহনপুরে আফজাল হলেন উপজেলা চেয়ারম্যান রাজশাহীতে শ্বশুরবাড়ি থেকে ১০ আগ্নেয়াস্ত্রসহ জামাই গ্রেফতার দেশে কোন রাজনৈতিক মামলা হয় না: অ্যাটর্নি জেনারেল ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল রাজশাহীর তানোরে ময়না, গোদাগাড়িতে সোহেল চেয়ারম্যান নির্বাচিত

একসঙ্গে ভ্যাকসিন নিলেন শতাধিক আ.লীগ নেতা

Reporter Name / ২৪০ Time View
Update : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহন করেছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তারা ভ্যাকসিন গ্রহন করেন।

ভ্যাকসিন গ্রহন শেষে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মো. ডাবলু সরকার বলেন, কোভিড-১৯ যখন বৈশ্বিক মহামারি হিসেবে দেখা দেয়। যখন সারাবিশ্বের মানুষের জীবন-জীবিকা দূর্বিষহ হয়ে উঠে, এর ঢেউ বাংলাদেশেও লাগে। কিন্তু আমরা বসে ছিলাম না, আমরা বঙ্গবন্ধুর কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে নিম্নআয় ও অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছি।
নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও শিশুখাদ্য পৌঁছে দিয়ে এই সংকট মোকাবিলা করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়ন করেছি। যার ফলে রাজশাহীতে আমরা করোনা মোকাবিলা করতে সফল হয়েছি।

তিনি বলেন, করোনার প্রতিষেধক আবিষ্কারের জন্য যখন বিশ্বের বিভিন্ন সংস্থা অক্লান্ত পরিশ্রম করে তাদের গবেষণার ফল হিসেবে ভ্যাকসিন আবিষ্কারের পথে এগিয়ে যাচ্ছিল, ঠিক তখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্সফোর্ড ও অ্যাস্ট্রাজেনেকার তৈরি করোনা ভাইরাসের কোভিশিল্ড নামের ভ্যাকসিনটি বাংলাদেশে মানুষের কথা চিন্তা করে অনেক আগেই এই ভ্যাকসিনটির জন্য অগ্রীম অর্থ প্রদান করা হয়। যা ভারতের সেরাম ইনস্টিটিউটের মাধ্যমে চুক্তি সম্পাদিত হয়। সেই চুক্তি অনুযায়ি প্রথম ধাপে ৫০ লক্ষ ডোজ ক্রয় বাবদ এবং ভারতের সরকারের উপহার বাবদ ২০ লাখ ডোজ গত ২৫ জানুয়ারি বাংলাদেশে এসে পৌঁছায়। ভ্যাকসিন গ্রহনের মধ্য দিয়ে যার সফলতা বাংলাদেশের মানুষ পাচ্ছে।
তিনি নগরবাসী প্রতি আহ্বান জানিয়ে বলেন, কোন গুজব ও বিভ্রান্তিতে কর্ণপাত না করে ভ্যাকসিন গ্রহন করে নিজের পরিবারের, সমাজের সর্বোপরি দেশের সুরক্ষা নিশ্চিত করুন।

এ সময় ভ্যাকসিন গ্রহন করেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, ডাঃ তবিবুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আলহাজ্ব আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার, মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, কৃষি সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, সদস্য নজরুল ইসলাম তোতা, আশরাফ উদ্দিন খান, সৈয়দ মন্তাজ আহমেদ, মজিবুর রহমান, মোখলেশুর রহমান কচি, মাসুদ আহম্মেদ, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, মতিহার থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন, নগর কৃষক লীগ সভাপতি রহমতউল্লা সেলিম, নগর যুব মহিলা লীগ সভাপতি অ্যাড. ইসমত আরা, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, নগর ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির হোসেন, যুগ্ম সম্পাদক তাসকিন পারভেজ সাতিল, সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানি, নগর স্বেচ্ছাসেবক লীগের নেতা শাহিনুর রহমানসহ শতাধিক নেতৃবৃন্দ।

আরবিসি/১৬ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category