• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

সৃজিত-মিথিলার জলখেলা

Reporter Name / ৮৮ Time View
Update : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক : বছরের শুরু থেকে ঘুরেঘুরে সময় কাটাচ্ছেন সৃজিত ও মিথিলা। তবে শুধু দুজনই নয়। মেয়ে আইরাকেও তাদের সঙ্গে দেখা যায় সবসময়। আর ভ্রমণের সব ছবি ও খবর সামাজিক মাধ্যমে নিয়মিত জানিয়ে দেন মিথিলা।

এবারও তার ব্যতিক্রম হলো না। নতুন পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলে সৃজিত-মিথিলা আর আইরা। বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলতে দেখা যায় তাদের। বোঝা যাচ্ছে সময়টা বেশ উপভোগ করছিলেন তারা।

বিয়ের পর কলকাতায় থাকছেন মিথিলা। কিছুদিন আগেই স্বামী আর মেয়েসহ বাংলাদেশে আসেন তিনি। এখানে পরিবার ও আত্মীয়দের সঙ্গে সময় কাটাচ্ছেন। এবার সময় নিয়েই দেশে এসেছেন এই জনপ্রিয় তারকা। তবে সৃজিত উড়াল দিয়েছেন নিজ দেশে।

‘ঢাকা পোস্ট’কে মিথিলা জানান, দেশে কয়েকটি কাজের শুটিংয়ের জন্য থাকতে হচ্ছে তাকে। ২২ ফেব্রুয়ারি (সোমবার) একটি শুটিংয়ে অংশ নেবেন। এরপর ২৪-২৮ ফেব্রুয়ারি টানা ব্যস্ত থাকবে আরও একটি কাজ নিয়ে। এরপরই মেয়েকে নিয়ে পাড়ি দেবেন কলকাতায়।

উল্লেখ্য, সিকিম ভ্রমণ দিয়ে এবছর ভ্রমণ শুরু সৃজিত ও মিথিলার। মেয়ে আইরাকে নিয়ে সেখানে এক বাংলোতে ছিলেন বেশ কয়েকদিন। রাজ্যের বিভিন্ন জায়গা ঘুরেন তারা। আর সবকিছুরই খবর পাওয়া গিয়েছিল মিথিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

 

এরপরই তারকা দম্পতি পাড়ি দেন মহারাষ্ট্র ভ্রমণে। ঐতিহ্যবাহী সেই জায়গাতেও ছিলেন বেশ কয়েকদিন। তারপর ফিরে আসেন কলকাতায়।

আরবিসি/ ১৯ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category