• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

সুচিত্রা সেনের রূপে পর্দায় আসছেন ঋতুপর্ণা

Reporter Name / ৮৩ Time View
Update : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক : উত্তম কুমারের জীবন নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা। এটি নির্মাণ করবেন কলকাতার পরিচালক অতনু বোস। এই ঘোষণার পর থেকে সবার একই প্রশ্ন, মহানায়কের চরিত্রে কাকে দেখা যাবে? সেই উত্তর এখন পর্যন্ত না পাওয়া গেলেও জানা যায় সুচিত্রা সেনের চরিত্রের নাম।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনয় করবেন মহানায়িকার ভূমিকায়। প্রায় এক বছর ধরে এ নিয়ে পরিচালকের সঙ্গে কথা হচ্ছে তার। অবশেষে চূড়ান্ত হলো বিষয়টি।

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বড় বাজেটের সিনেমা হবে মহানায়কের এই বায়োপিক। প্রযোজনা করবে মুম্বাইয়ের এক সংস্থা। পরিচালক নিজেও প্রযোজকদের একজন।
ফযধশধঢ়ড়ংঃ
ঋতুপর্ণা সেনগুপ্ত

অতনু বোস গত কয়েক বছর ধরে মুম্বাইতে আছেন। সেখানেই চলছে তার ব্যস্ততা। মহানায়কের বায়োপিক নির্মাণের জন্যই ফিরেছেন কলকাতায়। বাঙালিদের কাছে আজও শীর্ষ তারকা উত্তম কুমার। তাই বায়োপিক নির্মাণের আগে শতভাগ প্রস্তুতি নিচ্ছেন পরিচালক।

টলিউডের অনেক জনপ্রিয় তারকাদের দেখা যাবে সিনেমাটিতে। চূড়ান্ত তালিকায় ঋতুপর্ণা ছাড়াও রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গৌরী দেবীর চরিত্রে তিনি অভিনয় করবেন। এছাড়াও রয়েছে শাশ্বত চট্টোপাধ‌্যায়ের নামও।

প্রায় ২-৩ বছর বায়োপিক নিয়ে রিসার্চ করেছেন পরিচালক অতনু বোস। উত্তম কুমারের যেদিকগুলো দর্শকের কাছে অজানা তাই উঠে আসবে এই সিনেমায়। মার্চের শুরুতে এর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। তার আগে চূড়ান্ত হয়ে যাবে কাস্টিং। কয়েকজন বলিউড তারকাও অভিনয় করবেন বায়োপিকে।

আরবিসি/২২ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category