• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
জেন্ডার সংবেদনশীল প্রতিবেদনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন ৩ সাংবাদিক এক্সরে রেজিস্ট্রারের হাতের লেখা স্পষ্ট করতে বললেন ঔষধাগারের পরিচালক রাজশাহীতে নাগরিক সমস্যা সমাধানে মাল্টি-পার্টি এ্যাডভোকেসি ফোরামের গোলটেবিল বৈঠক সংসদে অংশগ্রহণ বৃদ্ধিতে নারী এমপিদের বিশেষ আইন প্রণয়নের আহ্বান প্রশ্ন শুনেই রেগে বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে রাজশাহী-১ আসনের এমপি ফারুক চৌধুরী  রাজশাহীর পবায় ফারুক, মোহনপুরে আফজাল হলেন উপজেলা চেয়ারম্যান রাজশাহীতে শ্বশুরবাড়ি থেকে ১০ আগ্নেয়াস্ত্রসহ জামাই গ্রেফতার দেশে কোন রাজনৈতিক মামলা হয় না: অ্যাটর্নি জেনারেল ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল রাজশাহীর তানোরে ময়না, গোদাগাড়িতে সোহেল চেয়ারম্যান নির্বাচিত

ভাঙছে নুসরাতের সংসার

Reporter Name / ১১৫ Time View
Update : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক: অনেক গুঞ্জন ছিলো তার দাম্পত্য জীবন নিয়ে। স্বামীকে রেখে পরকীয়ায় মজেছেন তিনি। তবে এসব নিয়ে মুখ খুলেননি কখনো কলকাতার নায়িকা ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহান।

অবশেষে জানা গেল, নিখিল জৈন’র সঙ্গে সংসারটা আর টিকছে না। নুসরাতের কাছে ডিভোর্স চেয়ে নোটিশ পাঠিয়েছেন নিখিল। গতকাল সোমবার রাতে এ খবর কলকাতার গণমাধ্যমে ফাঁস হয়।

সেখানে নিখিল জৈনের বরাতে বলা হয়েছে, এ ব্যাপারে তার যা বলার আছে, তা পরে বলবেন।

নায়িকা নুসরাতের সঙ্গে ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্ক গড়ে ওঠে ২০১৮ সালে। প্রেমের পর বেশ ঘটা করে নুসরাত বিয়ে করেছিলেন ২০১৯ সালের ১৯ জুন। সেই বিয়ে হয়েছিল সুদূর তুরস্কে। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের হাতে গোনা কিছু সদস্য ও বন্ধুবান্ধব।

এই বিয়ের পর নুসরাত-নিখিল কলকাতায় এসে আয়োজন করেছিলেন বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ টালিউডের একঝাঁক তারকা এবং কলকাতার বিশিষ্টজনেরা।

কিন্তু দুই বছর না যেতেই সংসার ভাঙতে চলেছে। কেন? কী এমন ঘটল তাঁদের দাম্পত্য জীবনে?

এ নিয়ে টালিউডের ছবিপাড়ায় কান পাতলে শোনা যায় নুসরাতের সঙ্গে বনিবনা হচ্ছিল না নিখিল জৈনের। নুসরাতের ‘স্বাধীন জীবন’ মেনে নিতে পারছিলেন না নিখিল জৈন। নুসরাত সব সময় নিখিল জৈনের ক্রেডিট কার্ড ব্যবহার করতেন। দুজনের সম্পর্কও ছিল গভীর।

তবে অন্য একটি পক্ষ বলছে স্বাধীনতার অপব্যবহার করেছেন নুসরাত। তিনি বন্ধুত্বের নাম করে টালিউডের নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। বিষয়টি মেনে নিতে পারেননি নিখিল। তার আত্মসম্মানে লেগেছে।

বিশেষ করে নুসরাত-যশের আজমির শরিফে গিয়ে একসঙ্গে ছুটি কাটানোকে মেনে নিতে পারেননি নিখিল জৈন। এ নিয়ে অশান্তি দেখা দেয় তাদের দাম্পত্য জীবনে। অবশেষে নিখিল বিবাহবিচ্ছেদের নোটিশ দিয়েছেন।

এদিকে শোনা যাচ্ছে নুসরাতের সঙ্গে নিখিলের সম্পর্কে ভাটা পড়লেও এখনো নিখিলের সঙ্গে নুসরাতের ছোট বোন নুজহত জাহানের সম্পর্ক অটুট রয়েছে। তাদের বিয়ের সম্ভাবনাও দেখছেন অনেকে।

প্রসঙ্গত, নুসরাতের জন্ম ১৯৯০ সালের ৮ জানুয়ারি। কমার্সে ডিগ্রি নেন ভবানীপুর কলেজ থেকে। নুসরাত প্রথম চলচ্চিত্রে পা রাখেন ২০১১ সালে পরিচালক রাজ চক্রবর্তীর ‘শত্রু’ ছবিতে। তারপর এক এক করে তিনি অভিনয় করেন ২২টি ছবিতে। ‘শত্রু’র পর নুসরাত অভিনয় করেন ‘খোকা-৪২০’, ‘খিলাড়ি’, ‘অ্যাকশন’, ‘যোদ্ধা’, ‘সন্ধ্যে নামার আগে’, ‘জামাই-৪২০’, ‘হর হর ব্যোমকেশ’, ‘পাওয়ার’, ‘কেলোর কীর্তি’, ‘লাভ এক্সপ্রেস’, ‘জুলফিকার’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘ওয়ান’, ‘আমি যে কী তোমার’, ‘বলো দুর্গা মায় কী’, ‘উমা’, ‘ক্রিসক্রস’, ‘নেকাব’, ‘অসুর’, ‘এসওএস কলকাতা’ ও ‘ডিকশনারি’ ছবিতে। সর্বশেষ ২০২১ সালের ছবি ‘ডিকশনারি’।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনার বশিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে জয়লাভ করেন তিনি।

আরবিসি/২৩ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category