• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

রাজশাহীতে বিপুল পরিমান নকল প্রসাধনী জব্দ

Reporter Name / ১৯৯ Time View
Update : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিপুল পরিমান বিদেশী দামী ব্র্যান্ডের নকল প্রসাধনীসহ একজনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা। সোমবার বিকেলে (২২ ফেব্রুয়ারি) নগরীর শালবাগান থেকে উদ্ধার করা এসব নকল পণ্যের বাজারমূল্য ১ লাখ ৮৭ হাজার ৪৭৫ টাকা বলে জানিয়েছে পুলিশ।

আটক ব্যক্তির নাম মো. এহেসানুল হক সোহেল (৩৬)। তিনি কুষ্টিয়া জেলার খোকশা থানার কমলাপুর গ্রামের আঃ হান্নানের ছেলে। তিনি ‘সোজকার মার্কেটিং ও ডিস্ট্রিবিউশন’ নামক একটি ভূয়া কোম্পানির জেনারেল ম্যানেজার (জিএম) বলে জানা গেছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) এসব তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

পুলিশ জানায়, নগরীর শালবাগান এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স বন্ধন এন্টারপ্রাইজ। ওই প্রতিষ্ঠান কর্তৃপক্ষের অজান্তে সেখানে বিভিন্নরকম ভেজাল কসমেটিক তৈরি করা হয়, এমন তথ্য জানতে পারে নগর পুলিশের গোয়েন্দা বিভাগ। তারই ভিত্তিতে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান চালায় পুলিশ।
অভিযানে ঘটনার সত্যতা মেলে। ‘সোজকার মার্কেটিং ও ডিস্ট্রিবিউশন’ নামক ওই ভূয়া কোম্পানির খোঁজ পাওয়া যায়। কোম্পানিটি বিভিন্ন প্রকারের ভেজাল কসমেটিক তৈরি করতো। রাজশাহী মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় ডিলারদের মাধ্যমে সেগুলো বাজারজাত করতো। নামিদামি মার্কেট ও শপিংমলগুলোতে উচ্চমূল্যে বিক্রি করা হতো এসব নকল প্রসাধনী। যা ব্যবহারে ক্যান্সারসহ অন্যান্য স্বাস্থ্যঝুঁকির আশঙ্কা রয়েছে।

এসময় ওই কোম্পানির জিএম পরিচয়দানকারী মো. এহেসানুল হক সোহেলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। জব্দ করা হয় ১ লাখ ৮৭ হাজার ৪৭৫ টাকা সমমূল্যের নকল প্রসাধনী।

এ বিষয়ে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, অবৈধভাবে মানহীন নকল ও ভেজাল প্রসাধনী তৈরি করছিলেন এহেসানুল হক। এজন্য তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

আরবিসি/২৩ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category