• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

শিবগঞ্জে অটোচালককে কুপিয়ে হত্যা

Reporter Name / ২১১ Time View
Update : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মজলুর রহমান ভোদু নামে এক অটো চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মজলুর রহমান ভোদু উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর এলাকার আইনাল হকের ছেলে। মঙ্গলবার ভোরে পুঁঠিমারি বিল হতে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ উদ্দীন আহমেদ জানান, পুঁঠিমারি বিলের একটি ব্রিজের নিচে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে বেলা ১১টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয় এবং পাশের একটি রাস্তা হতে নিহতের অটোটি জব্দ করা হয়। তিনি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুুিনক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কে বা কারা কি কারনে হত্যা করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

আরবিসি/২৪ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category