• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

চারঘাটের সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

Reporter Name / ৯৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাট পৌরসভা নির্বাচনে সবকটি কেন্দ্রকেই ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এ জন্য সবকটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুলিশের পাশাপাশি র‌্যঅব ও বিজিবি মোতায়েন থাকবে।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, আগামী রবিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতীহিন ভাবে চলবে ভোট গ্রহন। ভোট গ্রহন শান্তিপুর্ণ করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। চারঘাট পৌরসভা নির্বাচনের জন্য ১০টি ভোট কেন্দ্রে ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। ভোটারদের নিরাপত্তায় প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ ও আনসার সদস্য থাকবে। পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‌্যাব ও বিজিবি টহল থাকবে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, তফসিল ঘোষনার পর চারঘাটে পোষ্টার ছেড়া ও পোষ্টারের ওপর পোষ্টার সাটানোকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ভোটের দিন যাতে করে কেউ কোন ধরণের বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করতে না পারে সেজনই সব কেন্দ্র গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এসব কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ মোতায়েনসহ বাড়তি নিরাপত্তা থাকবে।

উপজেলা রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সুন্দর পরিবেশে সুষ্ঠু নির্বাচনের জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোটের আগে বা পরে কাউকে কোনো ধরনের বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না।

চারঘাট পৌরসভায় মেয়র পদে আওয়ামীলীগের একরামুল হক এবং বিএনপির জাকিরুল ইসলাম বিকুল,, কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভার মোট ভোটার ৩০ হাজার ১২৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ১৮ জন ও নারী ভোটার ১৫ হাজার ১১১ জন।

আরবিসি/২৫ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category