• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

এখনও উজ্জ্বল দিব্যা ভারতী

Reporter Name / ১২২ Time View
Update : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক: মৃত্যুর পর কেটে গেছে ২৮ বছর। মৃত্যুর পর ২৮ বছর কেটে গেলেও বলিউডে এখনও অমলিন দিব্যা ভারতীর স্মৃতি। ১৯৯০ সালে দক্ষিণী সিনেমা ‘বাবলি রাজা’ দিয়ে অভিনয় জীবনে পা রাখেন দিব্যা। এরপর কয়েকটি দক্ষিণী ছবির পর বলিউডে পা রাখেন অভিনেত্রী।

বি টাউনে পা রেখে ঋষি কাপুর, শাহরুখ খান, সানি দেওল, সুনীল শেট্টির মতো একের পর এক বড় মাপের অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করে ব্লকবস্টার সিনেমা উপহার দেন দিব্যা। অভিনয়ের মাঝে প্রযোজক সাজিদ নাদিয়াদওলাকে বিয়ে করার পর মাত্র ১৯ বছরেই মৃত্যু হয় দিব্যা ভারতীর। অভিনেত্রীর মৃত্যুর পর ২৮ বছর গেলেও এখনও অমলিন দিব্যার স্মৃতি।
১৯৯৩ সালে ‘ক্ষত্রিয়’ ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন দিব্যা ভারতী। বলিউডে পা রাখার পর সুনীল শেট্টির সঙ্গে পরপর ৩টি ছবিতে স্ক্রিন শেয়ার করেন তিনি। ওই সময় বি টাউনের অন্যতম হিট জুটি ছিলেন সুনীল শেট্টি এবং দিব্যা ভারতী

‘কর্তব্য’ ছবিতে সঞ্জয় কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল দিব্য়া ভারতীর। ওই সিনেমার অর্ধেক শ্যুটের পর মৃত্যু হয় দিব্যার। ফলে এই ছবিতে সঞ্জয় কাপুরের সঙ্গে দেখা যায় জুহি চাওলাকে। এই সিনেমা মুক্তি পায় ১৯৯৫ সালে।

পরিচালক রাজ কানওয়ারের দিওয়ানায় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন দিব্যা ভারতী। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ ছবিতে ঋষি কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন দিব্যা ভারতী। এই সিনেমায় ঋষি কাপুর এবং দিব্যার সঙ্গে দেখা যায় শাহরুখ খানকেও।

পরিচালক ডেভিড ধাওয়ানের ‘শোলা অউর শবনম’ ছবিতে দিব্যা ভারতীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন গোবিন্দ। ১৯৯২ সালে বক্স অফিসে ব্যাপক সাফল্য পায় এই ছবি।

আরবিসি/২৬ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category