• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

আরটিজে’র নির্বাচনে মেহেদী সভাপতি ও জনি সাধারণ সম্পাদক

Reporter Name / ২২২ Time View
Update : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-আরটিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচনে মোহনা টেলিভিশনের ব্যুরো প্রধান মেহেদী হাসান শ্যামল সভাপতি ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট মাইনুল হাসান জনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর দু’টা পর্যন্ত বরেন্দ্র কলেজে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সংগঠনের ৪০ জন ভোটারের মধ্যে ৩৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আরটিজেএ’র সাত সদস্যের নির্বাহী কমিটির অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহ-সভাপতি আরটিভি’র স্টাফ রিপোর্টার আমির ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক একাত্তর টেলিভিশনের ক্যামেরাম্যান মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাম্যান মাহফুজুর রহমান রুবেল এবং সদস্য পদে দীপ্ত টেলিভিশনের ক্যামেরাপার্সন রফিকুল ইসলাম ও জিটিভি’র ক্যামেরাম্যান রবিউল ইসলাম খোকন।

নির্বাচনে সভাপতি ও অর্থ সম্পাদক পদে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তারা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। কমিটিতে সহসভাপতি পদে দু’জন, সাধারণ সম্পাদক পদে ৪ জন, যুগ্ম সম্পাদক পদে দু’জন এবং দু’টি সদস্য পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন রাজশাহীর সিনিয়র সাংবাদিক বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান খান। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সোনারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করেন। নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনের সচিবের দায়িত্ব পালন করেন এনটিভি’র সিনিয়র রিপোর্টার শ.ম সাজু।

রাজশাহী বিশ^বিদ্যালয়ের প্রক্টর ও ভারপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা অধ্যাপক মোঃ লুৎফর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানজিমুল হক, রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু, বিএফইউজে’র সাবেক সহসভাপতি মামুন অর রশিদ, রাজশাহী বিশ^বিদ্যালয় ও রাজশাহী কলেজে কর্মরত সাংবাদিবৃন্দ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান নির্বাচন পরিদর্শন করেন।

সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় প্রধান নির্বাচন কমিশনার আরটিজেএ’র সদস্য, বরেন্দ্র কলেজ কর্তৃপক্ষ, আইনশৃংখলা বাহিনীর সদস্যসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।
রাসিক মেয়রের শুভেচ্ছা ও অভিনন্দন : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি মেহেদী হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম জনি সহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। শনিবার বিকেলে এক অভিনন্দন বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান মেয়র।
অভিনন্দন বার্তায় রাসিক মেয়র বলেন, নব-নির্বাচিত নেতৃবৃন্দ রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনকে উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবে। সাংবাদিকদের মধ্যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় করার পাশাপাশি পেশার উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আরইউজে’র অভিনন্দন : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের (আরটিজেএ) নবনির্বাচিত সভাপতি মেহেদী হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম জনিসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

শনিবার সন্ধ্যায় আরইউজে সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক এক অভিনন্দন বার্তায় বলেন, নবনির্বাচিত নেতৃবৃন্দের নেতৃত্বে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন আরও শক্তিশালী হবে। গণমাধ্যমকর্মীদের দাবি আদায়ে সোচ্চার ভূমিকা পালন করবেন। আমরা আরটিজেএ’র নর্বনির্বাচিত নেতৃবৃন্দের সফলতা, সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করছি।

আরবিসি/২৭ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category