• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

জাজের সিনেমায় মেহজাবীন!

Reporter Name / ৯৬ Time View
Update : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

আরবিসি ডেস্ক : মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, ফারিন খান, পূজা চেরীর মতো নায়িকাদের উপহার দিয়েছে দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাদের প্রায় সবাই প্রতিষ্ঠা পেয়েছেন ঢালিউডে। উপহার দিয়ে যাচ্ছেন দর্শকপ্রিয় সিনেমা।

সম্প্রতি ‘মাসুদ রানা’ সিনেমার হাত ধরে আরও এক নতুন নায়িকাকে হাজির করতে চলছে প্রতিষ্ঠান। সে নায়িকার নাম সৈয়দা অমনি। চলতি সপ্তাহেই এ নায়িকার নাম ও ছবি প্রকাশ করে জাজ।

এবার তারা ঘোষণা দিয়েছেন আরও এক নতুন নায়িকার। তবে কে সেই নায়িকার নামটি রেখেছেন গোপন।

সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার একটি ছবি পোস্ট করা হয়েছে জাজের ফেসবুক পেজে। সেখানে নীল পোশাক পরা এক নায়িকার ছবি প্রকাশ করা হয়েছে কুইজ আকারে। যিনি বলতে পারবেন কে এই নতুন নায়িকা তার জন্য থাকছে আকর্ষণীয় উপহার।

এরই মধ্যে অনেকে সাড়া দিয়েছেন কুইজে। নিজেদের অনুমান অনুযায়ী নাম লিখে যাচ্ছেন সেই পোস্টেরের নিচে। যেখানে বেশিরভাগই লিখেছেন, মেহজাবীন চৌধুরীর নাম। তারা জাজের পোস্ট করা ছবিটির সঙ্গে এই লাক্স সুন্দরীর সাদৃশ্য খুঁজে পেয়েছেন।

জাজ সূত্রে মেহজাবীন প্রসঙ্গে কোনো তথ্য পাওয়া গেল না। মেহজাবীনের ঘনিষ্ঠ কিছু সূত্রের সঙ্গে আলোচনা করেও পাওয়া গেল না এর নিশ্চয়তা। তারা দাবি করছেন, সহসাই সিনেমায় আসার কথা ভাবছেন না নাটকের ক্যারিয়ারে বর্তমানে এক নম্বর নায়িকা।

জাজ আজ ২৫ ফেব্রুয়ারি ছবিসহ একটি পোস্টে লিখেছে, ‘জাজ মাল্টিমিডিয়া নিয়ে আসছে আরেক নতুন মুখ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে জাজ মাল্টিমিডিয়া ‘নতুন মুখ’ হিসেবে মাহিয়া মাহি, ফারিয়া, পূজাকে উপহার দিয়েছে ইন্ডাস্ট্রিতে তাদের শক্ত অবস্থান তৈরি করতে যথাযথভাবে সাহায্য করেছে।

যার দরুন তারা দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও কাজের সুযোগ তৈরি করতে পেরেছে। আমরা মনে করি, বর্তমান ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা বিবেচনা করে আরো ‘তিনজন’ নতুন নায়িকা প্রয়োজন। যারা নিজেদের যোগ্যতা ও গুণে জাজের হাত ধরে মাহি, ফারিয়া বা পূজার মতো শক্ত অবস্থান তৈরি করতে পারবে।

বর্তমানে ইন্ডাস্ট্রিতে যতো নায়িকা আছে, তাদের মধ্যে ডিস্ট্রিবিউশন মাত্র দুইজনের উপর আস্থা রাখতে পারে। কিন্তু, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্তত ‘পাঁচজন’ আস্থা সম্পন্ন নায়িকা প্রয়োজন।

চলচ্চিত্রের স্বার্থে এবং এই প্রয়োজনের কথা মাথায় রেখে, গতকাল জাজ মাল্টিমিডিয়া একজন ‘নতুন মুখ’র সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এব ছর জাজ এই ‘নতুন মুখ’-কে সঙ্গে নিয়ে তিনটি চলচ্চিত্র নির্মাণ করবে। চলচ্চিত্রের নাম, নায়ক ও পরিচালক ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে এবং যথাসময়ে প্রকাশ করা হবে।

আমাদের দৃঢ় বিশ্বাস, বিশেষ করে আরবান দর্শকদের কাছে চলচ্চিত্রে এই ‘নতুন মুখ’ ভালো লাগবে। কারণ, এইরকম শিক্ষিত, মার্জিত, পরিশ্রমী ও ট্যালেন্ট মুখ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশি বেশি দরকার। করোনা পরিস্থিতি শিথিল হলে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আমাদের এই ‘নতুন মুখ’-কে সবার সাথে পরিচয় করিয়ে দেব।’

‘জাজের সাথে এগ্রিমেন্টে সাইন করা অবস্থায় একটি ছবি দিলাম। দেখেন চিনতে পারেন কি না? আর চিনে থাকলে এই পোস্টটি শেয়ার করুন এবং এই পোস্টের কমেন্ট বক্সে নাম বলুন। শেয়ার না করে যদি কমেন্টে নাম সঠিক হয়, তা-কিন্তু সঠিক হিসেবে গণ্য করা হবে না। শেয়ার এবং কমেন্ট একসাথে করতে হবে। উত্তর দেয়ার শেষ সময় আগামী ৪ মার্চ রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত’- যোগ করেছে জাজ।

সঠিক উত্তরদাতাদের জন্য পুরস্কার হিসেবে জাজ প্রদান করবে – ১ম পুরস্কার (একজন) ১০ হাজার, ২য় পুরস্কার (একজন) ৭ হাজার ৫০০ টাকা ও তৃতীয় পুরস্কার (একজন) ৫ হাজার টাকা।

এছাড়াও প্রথম ১০ জন সঠিক উত্তরদাতাকে ‘নায়িকা পরিচিতি’ গালা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।

যদি সঠিক উত্তরদাতা একাধিক হয়, তাহলে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে লাইভ অনুষ্ঠানের মাধ্যমে লটারির মধ্য দিয়ে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

আরবিসি/২৭ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category