• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

বাগমারায় ইউপি নির্বাচনে আ’লীগের ফরম বিতরণ উদ্বোধন করলেন এমপি এনামুল

Reporter Name / ৩১২ Time View
Update : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী হতে আগ্রহীদের মাঝে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় ফরম বিতরণ শুরু করা হয়েছে। শনিবার দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

দলীয় সিদ্ধান্তের বাহিরে কোন ব্যক্তি যদি নির্বাচন নিয়ে প্রভাব বিস্তার করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারি প্রদান করা হয়েছে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে।

দলীয় ফরম বিতরণের মাধ্যমে অতি সহজে জানা যাবে কে কে দলীয় প্রার্থী হতে ইচ্ছুক। কোন প্রার্থী যেন বিতর্কে না জড়ায় সে ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যারা দলীয় ফরম সংগ্রহ করছেন তাদের মধ্যে থেকেই হবেন চূড়ান্ত প্রার্থী।

এদিকে প্রতিটি ইউনিয়নে প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে এরই মধ্যে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। তারাই উপজেলার ১৬টি ইউনিয়নে গিয়ে সম্ভাব্য প্রার্থীদের তালিকা তৈরি করবেন। সেই তালিকা থেকে প্রার্থীদের নাম কেন্দ্রে পাঠানো হবে। দলের এবং দেশের স্বার্থে কেন্দ্রীয় সিদ্ধান্তকে মেনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল নেতৃবৃন্দকে কাজ করে যাওয়ার আহ্বান জানানো হয়েছে।

প্রথম দিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩৭ জন প্রার্থী দলীয় ফরম সংগ্রহ করেছেন। পুরুষের পাশাপাশি মহিলারাও নিয়েছেন এই ফরম। প্রতিটি ইউনিয়নে নির্বাচত চেয়ারম্যানদের পাশাপাশি নতুন মুখ হিসেবে অনেকেই সংগ্রহ করছেন উপজেলা আওয়ামী লীগের দলীয় ফরম। মার্চের ১ তারিখ বিকেল ৫ টা পর্যন্ত চলতে দলীয় এই ফরম সংগ্রহ এবং জমাদান কার্যক্রম।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, মতিউর রহমান টুকু, সাধারণ অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সহ উপজেলা আ’লীগের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরবিসি/২৭ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category