• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

চাঁপাইনবাবগঞ্জে পিতাকে হত্যার ৬ ঘন্টার মধ্যে পুত্র গ্রেফতার

Reporter Name / ৮১ Time View
Update : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুরহাট-কলেজপাড়ায় শনিবার পুত্র সুজন আলীর (২৫) হাতে মৃত আফজাল হোসেনের ছেলে পিতা তরিকুল ইসলামকে খুনের ঘটনায় পুত্র সুজনকে ৬ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাট-কলেজপাড়ায় নিজ বাড়িতে বখাটে ছেলে সুজন পিতা তরিকুলের কাছে ট্রলি কেনার জন্য চাপ দিয়ে টাকা চান। পারিবারিক অবস্থা অস্বচ্ছল বলে বাবা টাকা দিতে অপারগতা জানান। এনিয়ে বিকেল ৩টার দিকে সুজন তার পিতার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে সুজন তার পিতার স্পর্শকাতর স্থানে আঘাত ও গলাচেপে ধরলে তরিকুল ইসলাম ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বিষয়টি নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, পুলিশ সুপার আবদুর রকিবের নির্দেশনায় ঘটনার ৬ ঘন্টার মধ্যে আসামী সুজন আলী কে রাতেই মাত্র ৬ ঘন্টার মধ্যে নাচোল উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

আরবিসি/২৮ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category