• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

চারঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাথে লিটনের সাক্ষাৎ

Reporter Name / ৮৭ Time View
Update : সোমবার, ১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সাক্ষাৎ করেছেন চারঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র একরামুল হক ও কাউন্সিলরবৃন্দ। সোমবার দুপুরে নগর ভবনে সাক্ষাৎকালে রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছ জানান নবনির্বাচিত জনপ্রতিনিধিরা।

এ সময় রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করছেন। প্রধানমন্ত্রীর দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্ব এবং নিরলস পরিশ্রমের কারণে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে বাংলাদেশ। প্রধানমন্ত্রীর উপর জনগণের আস্থা আছে। উন্নয়নের স্বার্থে জনগণ বিভিন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আগামীতেও জয়ের এই ধারা অব্যাহত থাকবে।

সাক্ষাৎকালে চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফখরুল ইসলাম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতবৃৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরবিসি/০১ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category