• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

বাগমারায় ১৬ ইউনিয়নে নৌকা চাইলেন ৮৩ জন

Reporter Name / ২৫৬ Time View
Update : সোমবার, ১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৬টি ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান পদে ৮৩ জন প্রার্থী হিসেবে তাদের আবেদন ফরম জমা দিয়েছেন বলে উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম জানিয়েছেন।
গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী হিসেবে আবেদন ফরম জমা দিয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন ইউনিয়ন আ’লীগের সহসভাপতি ও উপজেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুস সালাম। দলীয় আবেদন ফরম জমা দিয়ে তিনি উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু ম্মৃতিজাদুঘর কমপ্লেক্সে মত বিনিময় ও আলোচনা সভার আয়োজন করেন। এ সময় গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের পাঁচশতাধিক নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
যোগীপাড়া ইউনিয়নের দলীয় চেয়ারম্যান পদে আবেদন ফরম জমা দিয়েছেন ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। সোমবার বিকেলে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু ম্মৃতিজাদুঘর কমপ্লেক্সে উপস্থিত হয়ে আ’লীগের দলীয় আবেদন ফরম জমা দেন।

এ সময় ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অপর দিকে বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান আ’লীগের দলীয় আবেদন ফরম জমা দিয়েছেন। বিকেলে তিনি ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের নিয়ে আ’লীগের দলীয় ফরম জমা দেন।

এছাড়াও একই ইউনিয়নের দলীয় চেয়ারম্যান হিসেবে আবেদন ফরম জমা দেন উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম। তিনি ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার নেতাকর্মীদের নিয়ে আ’লীগের দলীয় আবেদন ফরম জমা দেন।

শ্রীপুর ইউনিয়নে দলীয় আবেদন ফরম জমা দিয়েছেন শ্রীপুর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাগমারার সংসদ সদস্যের প্রেস সচিব জিল্লুর রহমান। তিনি ওই ইউনিয়নের দুই শতাধিক নেতাকর্মী সহ বিকেলে দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতিযাদুঘর কমপ্লেক্সে দলীয় আবেদন ফরম জমা দেন।

গোবিন্দপাড়া ইউনিয়নে আ’লীগের দলীয় আবেদন ফরম জমা দেন উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন। বিকেলে তিনি ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের বিভিন্ন আ’লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে আ’লীগের দলীয় আবেদন ফরম জমা দেন। উপজেলার ১৬টি ইউনিয়নে দলীয় আ’লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৮৩ জন নেতা তাদের আবেদন ফরম জমা দেন।

এ ব্যাপারে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক উপজেলা আ’লীগের কার্যকরি কমিটির সভায় দলীয় একক প্রার্থী হিসেবে যাচাই- বাচাইয়ের সিদ্ধান্ত নেয়া হয়। সে মোতাবেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগ্রহী ও সম্ভাব্য প্রার্থীদের আবেদন করার নির্দেশ দেয়া হয়। ১৬ টি চেয়ারম্যান পদের বিপরীতে ৮৩ জন ব্যক্তি প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। এদের মধ্যে থেকে যাচাই-বাচাই অন্তে ১৬ জন প্রার্থী চুড়ান্ত করেই নির্বাচনে আ’লীগের দলীয় প্রার্থী হিসেবে অংশ গ্রহনের জন্য চূড়ান্ত মনোনয়ন দেয়া হবে।

আরবিসি/০১ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category