• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

ব্রেকআপের পর নিজেকেই বিয়ে করলেন তরুণী

Reporter Name / ২৩৪ Time View
Update : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : ৩৫ বছর বয়সী তরুণী। বয়ফ্রেন্ডের সঙ্গে তার ব্রেকআপ হয়েছে। এরপর তিনি এক অবাক করা কাণ্ড করে বসলেন। বিয়ের জন্য আর কোনো ছেলে বা পুরুষকে খোঁজলেন না। নিজেকে নিজেই বিয়ে করলেন। তাও আবার জাকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে। অনুষ্ঠানে তিনি ১ হাজার পাউন্ড খরচ করেছেন, যা বাংলাদেশি টাকায় ১ লাখ ১৭ হাজার ৯৬০ টাকা। এমনকি বিয়ের পর প্রথা মেনে আয়নাতেই নিজেকে চুমুও খেয়েছেন তিনি।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টার। সেখানকার বাসিন্দা ওই তরুণীর নাম মেগ টেইলর মরিসন। বয়স ৩৫ বছর। তিনি সবসময়ই ২০২০ সালের হ্যালোইনের দিন তার বয়ফ্রেন্ডকে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু তার আগেই তাদের ব্রেকআপ হয়ে যায়। এরপর তিনি অনেক ভেঙে পড়েন। বুঝতে পারেন তার হ্যালোইনে বিয়ে করার বহুদিনের ইচ্ছা ভেস্তে যেতে পারে। তাই বিয়ের পরিকল্পনা বাদ দেননি। নিজেকে নিজেই বিয়ে করার পরিকল্পনা শুরু করেন। অনেক পরিকল্পনা করে, ঠিক করেন কোনো বর ছাড়াই বিয়ে করবেন তিনি। এরপরই নিজেকে এঙ্গেজ করার জন্য কেনেন একটি হিরের আংটি।

তার এই পরিকল্পনায় তার পরিবার ও বন্ধুরা প্রথমে রাজি ছিল না। তবে মেয়ের ইচ্ছার কারণে তারা শেষে আর বাধা দেননি। এরপরই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন। বিয়েতে একেবারে কনের বেশেই হাজির হন তিনি। নিজেই নিজেকে আংটিটি পরান। এরপর নিজের লিখে আনা নোটটিও পড়েন। প্রথা মেনে আয়নায় নিজের প্রতিবিম্বে চুমু খান।

এই বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সূত্র: মিরর, টাইমস নাউ নিউজ।

আরবিসি/০২ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category