• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
জেন্ডার সংবেদনশীল প্রতিবেদনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন ৩ সাংবাদিক এক্সরে রেজিস্ট্রারের হাতের লেখা স্পষ্ট করতে বললেন ঔষধাগারের পরিচালক রাজশাহীতে নাগরিক সমস্যা সমাধানে মাল্টি-পার্টি এ্যাডভোকেসি ফোরামের গোলটেবিল বৈঠক সংসদে অংশগ্রহণ বৃদ্ধিতে নারী এমপিদের বিশেষ আইন প্রণয়নের আহ্বান প্রশ্ন শুনেই রেগে বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে রাজশাহী-১ আসনের এমপি ফারুক চৌধুরী  রাজশাহীর পবায় ফারুক, মোহনপুরে আফজাল হলেন উপজেলা চেয়ারম্যান রাজশাহীতে শ্বশুরবাড়ি থেকে ১০ আগ্নেয়াস্ত্রসহ জামাই গ্রেফতার দেশে কোন রাজনৈতিক মামলা হয় না: অ্যাটর্নি জেনারেল ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল রাজশাহীর তানোরে ময়না, গোদাগাড়িতে সোহেল চেয়ারম্যান নির্বাচিত

রাজশাহীর চার হোটেল থেকে ৩৭ নারী-পুরুষ আটক

Reporter Name / ৭৮ Time View
Update : বুধবার, ৩ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা এলাকায় চারটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে ৩৭ জন নারী-পুরুষকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতদের মধ্যে ১৭ জন পুরুষ ও ২০ নারী। বুধবার সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি) আরিফিন জুয়েল জানান, পদ্মা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়। এর মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। এছাড়াও সূর্যমুখি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে সাতজন পুরুষ ও আটজন নারী।

অপরদিকে, সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নয়জনকে আটক করা হয়। এর মধ্যে তিনজন পুরুষ ও ছয়জন নারী। এছাড়াও আশ্রয় আবাসিক হোটেলে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। এর মধ্যে দুইজন পুরুষ ও তিনজন নারী।

তিনি বলেন, জুয়া খেলেসহ অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়েছে। যাচাই-বাছাই শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরবিসি/০৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category