• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

রাজশাহীতে স্বর্ণের বারসহ মামা-ভাগ্নে আটক

Reporter Name / ৮৪ Time View
Update : বুধবার, ১০ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে ফের স্বর্ণের উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ দুইটি স্বর্ণের বারসহ দুইজন বাসযাত্রীকে গ্রেফতার করে। এরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন মহারাজনগর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে টিপু সুলতান (৪৫) ও তার ভাগ্নে আলিম নগর গ্রামের বদিউল আলমের ছেলে জামিল (২৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাতে একটি বাসে করে টিপু আসছিলেন ঢাকা থেকে। শিরোইল বাস টার্মিনালে মামার জন্য পূর্ব থেকেই অপেক্ষা করছিলেন ভাগ্নে জামিল। এসময় ভাগ্নের গতিবিধি সন্দেহ জনক মনে হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করেন বোয়ালিয়া থানার পুলিশের এটিএসআই নাসির উদ্দিন। এ সময় মামা টিপু বাস থেকে রাজশাহীতে নামলে তাকে তল্লাশির এক পর্যায়ে পকেটে থাকা একটি সিগারেটের প্যাকেট থেকে দুইটি স্বর্ণের বার বের হয়ে আসে।

এটিএসআই নাসির উদ্দিন জানান, স্বর্ণের বার উদ্ধারের পর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মনকে বিষয়টি জানানো হয়। পরবর্তিতে বোয়ালিয়া থানা পুলিশ এসে টিপু ও জামিলকে আটক করে থানায় নিয়ে যায়। তিনি আরো জানান, উদ্ধার হওয়া স্বর্ণের বার দুইটার ওজন ২৩৪ গ্রাম। বার দুটো নিয়ম অনুসারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরবিসি/১০ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category