• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

আগামীতে রাজশাহী হবে দেশের অনন্য নগরী

Reporter Name / ৮৮ Time View
Update : শনিবার, ১৩ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : দেশের সব পৌরসভার মাস্টারপ্ল্যান তৈরি করে দীর্ঘমেয়াদী উন্নয়নমূলক কাজ করার পরিকল্পনার রয়েছে উল্লেখ করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেছেন, রাজশাহীর অবকাঠামো উন্নয়নে ও জনকল্যাণে যত কাজ করা দরকার তার সবই করছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহীর যেভাবে উন্নয়ন হচ্ছে আগামীতে রাজশাহী দেশের অনন্য নগরীতে পরিণত হবে।

শনিবার দুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের একাধিক ফোরলেন সড়কের উদ্বোধন ও বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জনকল্যাণমুখী দল মনে করলে বিএনপির আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করা উচিত।

এর আগে রাজশাহী সিটি কর্পোরেশনের নির্মিত একটি ফোরলেন সড়কের উদ্বোধন ও চলমান বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি। শনিবার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে রাসিকের সড়ক উদ্বোধন ও উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন মন্ত্রী তাজুল ইসলাম। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

শনিবার দুপুর সাড়ে ১২টায় কাদিরগঞ্জে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তক অর্পণ করেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি। এরপর পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ। পুষ্পস্তবক অর্পণের পর দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরবিসি/১৩ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category