• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

জনসম্মুখে আলিঙ্গন, বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার দুই শিক্ষার্থী!

Reporter Name / ১৩২ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : পাকিস্তানের লাহোর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে জনসম্মুখে বিয়ের প্রস্তাব দেওয়া ও আলিঙ্গন করার অভিযোগে বহিষ্কার করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের প্রস্তাব দেওয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পরে বিষয়টি নজরে আসে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের। পরে তাদের বহিষ্কার করা হয়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস’র।

জানা যায়, বহিষ্কারের ঘটনাটি গত শুক্রবারের। ভাইরাল ভিডিওটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নজরে আসার পরপরই ব্যবস্থা গ্রহণ করে তারা। প্রতিষ্ঠানের নিয়ম ভঙ্গের অভিযোগে এই শাস্তি দেয়া হয়েছে বলে জানানো হয় এক বিবৃতিতে।
ভিডিওটিতে দেখা যায়, জনসম্মুখে লাহোর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ফুল দিয়ে হাঁটু গেঁড়ে বসে এক ছাত্রকে বিয়ের প্রস্তাব দেন এবং ছাত্রটি সেই প্রস্তাবে রাজি হলে তারা একে অপরকে আলিঙ্গন করে নিজেদের আনন্দের মুহুর্তটিকে স্মরণীয় করে রাখেন। এ সময় উপস্থিত অনেকেই তাদের এই মুহূর্তটিকে ক্যামেরায় বন্দি করে ফেলেন।

বহিষ্কার করার পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে ক্ষমা চাইতে অস্বীকৃতি জানিয়েছেন ওই দুই শিক্ষার্থী। এক টুইটে তাদের একজন জানান, আমরা কোনো ভুল করিনি এবং এর জন্য আমরা অনুতপ্ত নই।

আরবিসি/১৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category