• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

যুক্তরাষ্ট্রে ম্যাসাজ পার্লারে গুলি, নিহত ৮

Reporter Name / ৭১ Time View
Update : বুধবার, ১৭ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের রাজধানী আটলান্টায় ম্যাসাজ পার্লারে গোলাগুলিতে ৮ জন নিহত হয়েছেন। শহরের তিনটি ম্যাসাজ পার্লারে পৃথক হামলায় স্থানীয় সময় মঙ্গলবার (১৬ মার্চ) এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে কয়েকজন এশীয় বংশোদ্ভূত রয়েছেন। এ ঘটনায় দক্ষিণ-পশ্চিম জর্জিয়া থেকে ২১ বছর বয়সী এক সন্দেহভাজন যুবককে আটক করেছে পুলিশ।

 

আটলান্টার পুলিশ প্রধান রডনি ব্রায়ান্ট বলেছেন, উত্তর-পূর্ব আটলান্টার একটি স্পা-তে গোলাগুলিতে তিনজন নিহত হয়েছেন। নিহতরা এশিয়ান হতে পারেন বলেও জানান তিনি।

এদিকে নিহতদের মধ্যে ৬ জন এশিয়ান নারী রয়েছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

পুলিশ জানিয়েছে, আটলান্টার পুলিশ কর্মকর্তারা স্থানীয় সময় মঙ্গলবার বিকেল ৫টা ৫০ মিনিটে একটি ম্যাসাজ পার্লারে ডাকাতির খবর পান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পাশাপাশি দুটি ম্যাসাজ পার্লারে গুলির ঘটনা ঘটেছে বলে জানতে পারে। এর মধ্যে একটি পার্লারে তিনজন এবং অপর একটিতে এক নারী গুলিতে নিহত হয়েছেন।

এদিকে চেরোকি কাউন্টি শেরিফের অফিসের মুখপাত্র ক্যাপ্টেন জে বেকার জানান, এই ঘটনার আগে বিকেল ৫টার দিকে আটলান্টা থেকে প্রায় ৩০ মাইল (৫০ কিলোমিটার) উত্তরে আওয়ার্থের ইয়াং এশিয়ান ম্যাসাজ পার্লারে ৫ জনকে গুলি করা হয়। বেকার জানান, পার্লারে অবস্থানরতদের মধ্যে দুজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পরে তিনজনকে একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে ২ জন মারা যান।

বেকার বলেন, অ্যাওয়ার্থের ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তি ধরা পড়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় চেরোকি কর্মকর্তারা উডস্টকের ২১ বছর বয়সের রবার্ট অ্যারন লংয়ের ছবি প্রকাশ করেছেন।

বেকার বলেন, উডস্টকের সন্দেহভাজন রবার্ট অ্যারন লংকে আটলান্টা থেকে প্রায় ১৫০ মাইল (২৪০ কিলোমিটার) দক্ষিণে ক্রিসপ কাউন্টি থেকে আটক করা হয়েছে।

আরবিসি/১৭ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category