• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

জনসভা মঞ্চে না দেখে আসাদকে ডেকে পাঠালেন প্রধানমন্ত্রী

Reporter Name / ৯৬ Time View
Update : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীর জনসভা মঞ্চে ওঠার পাশ না পেয়ে সভামঞ্চের বাইরে দাঁড়িয়ে জনসভা শুনছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ কয়েকজন প্রবীণ আওয়ামীলীগ নেতা। তবে, জনসভা মঞ্চে ওঠার পরই নেতাদের মাধ্যমে আসাদুজ্জামানকে মঞ্চে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে আসাদ সেখানে উপস্থিত হলে প্রধানমন্ত্রী ভাষন শেষে তার সাথে কথা বলেন। মঞ্চে ডেকে কথা বলার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আসাদ। প্রধানমন্ত্রীর পাশে দাঁড়ানো তার একটি ছবি ফেসবুকে পোস্ট করে আসাদুজ্জামান লিখেছেন ‘কৃতজ্ঞতা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আপা’।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, আসাদুজ্জামান আসাদসহ রাজশাহী জেলা আওয়ামীলীগের প্রবীন কয়েকজন নেতা জনসভাস্থলের বাইরে দাঁড়িয়ে জনসভা শুনছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা মঞ্চে ওঠার পর নেতৃবৃন্দের কাছে আসাদুজ্জামান আসাদের খোঁজ করেন। এবং নেতাদের মাধ্যমে আসাদকে মঞ্চে ডেকে পাঠান। মোবাইলে এই তথ্য পেয়ে মঞ্চে যান আসাদ। প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে আসাদ দেখা করেন তাঁর সাথে। এসময় প্রধানমন্ত্রী আসাদের সাথে কিছুক্ষণ কথা বলে মঞ্চ থেকে নেমে যান।

তবে, এবিষয়ে সাংবাদিকদের সাথে কোন কথা বলতে চাননি তিনি। কী কথা বলেছেন প্রধানমন্ত্রী তাও বলতে চান নি। জানার জন্য তাকে ফোন করা হলে আসাদ বলেন, আমাকে আপা মঞ্চে না দেখতে পেয়ে ডেকে নিয়েছেন এজন্য আমি আপার কাছে কৃতজ্ঞ।

আরবিসি/২৯ জানুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category