• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ

Reporter Name / ৭৬ Time View
Update : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার: নগরীতে নিত্য পণ্য ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জাতীয় যুবজোট রাজশাহী জেলা ও মহানগরের উদ্যোগে একটি বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিক্ষোভ মিছিলিটি জাতীয় যুব জোট রাজশাহী মহানগর কার্যালয় রানীবাজার বাটার মোড় এ সমাবেত হয়ে জয় বাংলা চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

যুব জোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাজশাহী মহানগর সভাপতি শরিফুল ইসলাম সুজনের সভাপতিত্বে ও রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক সুমন চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আব্দুল মজিদ, জাতীয় যুবজোট রাজশাহী মহানগর সংখ্যালঘু আদিবাসী বিষয়ক সম্পাদক প্রেমানন্দ দেবনাথ, জেলা কমিটির সভাপতি দেলোয়ার হোসেন দেলু, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মাসুদ, জাসদ জেলা কমিটির সহ-সভাপতি শামসুজ্জামান সামসু, জাসদ জেলা কমিটির নেতা শানোয়ার হোসেন শানু। উপস্থিত ছিলেন তাওহীদ, সাব্বির, সাগর, মোঃ আক্তার, অশোক,রাসেল প্রমুখ।

যুবজোটের সভাপতি শরিফুল ইসলাম সুজন বলেন অবিলম্বে বাজার সিন্ডিকেটের গড ফাদারদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। তাহলে নিত্য পণ্যের দাম কমবে। ডিজিটাল বাংলাদেশের ডিজিটাল ডেটাবেজ এর মাধ্যমে বেকার যুবাদের ডেটা বেজ তৈরি করে শিক্ষার যোগ্যতা অনুযায়ি কর্মের ব্যবস্থা করতে হবে। দুর্নীতি বাজ কোন দলের না এদের কে চিহ্নিত করে আইনের আওতায় এনে এদের বিচার করতে হবে।

তিনি বলেন সোনার বাংলায় কোন দুর্নীতিবাজ, ভূমি দস্যু, লুণ্ঠনকারীদের বাংলাদেশে তাদের কোন স্থান নাই। অবিলম্বে চাল ডাল তেলসহ নিত্য পণ্যের দাম কমাতে হবে। বাজার সিন্ডিকেটের মূল হোতাদের চিহ্নিত করে এদের আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। পরিশেষে রাজশাহীতে মিল কারখানা ইন্ডাস্ট্রি তৈরি করে রাজশাহীর বেকার যুবাদের কর্মসংস্থানের সমাধান করার আহ্বান জানান।

আরবিসি/০৬ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category