• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

রাজশাহীতে র‌্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

Reporter Name / ৯০ Time View
Update : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ৪০ কেজির গাঁজার চালানসহ চার মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর খানসামার চকমিয়াপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।
অভিযানে গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর পবা উপজেলার হরিপুর এলাকার মুকুল হোসেনের ছেলে নাইমুল ইসলাম (২৭), নগরীর নতুন বুধপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে রাশিদুল হক (২৫), রায়পাড়া এলাকার আনারুল ইসলামের ছেলে রনি খান (২৮) ও ফেতরাপাড়া এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে মিলন হোসেন (৩৫)।

মঙ্গলবার সকালে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, নগরীর বোয়ালিয়া থানার খানসামার চক এলাকায় মাদক ব্যবসায়ীরা গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ওই এলাকায় অভিযান চালায়। পরে সেখান থেকে সন্দেহভাজন হিসাবে চারজনকে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা, ৬টি মোবাইল ফোন, ১২টি সীমকার্ড, একটি ইজিবাইক ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, ওই গাঁজা রাজশাহী মহানগরসহ আশপাশের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রির জন্য তারা সেখানে অবস্থান করছিল। তারা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। পরে নগরীর বোয়ালিয়া থানায় তাদের সোপর্দ করা হয়। এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরবিসি/০৭ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category