• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

রাজশাহীতে আল হারামাইন পারফিউমস এর আউটলেটের উদ্বোধন

Reporter Name / ১৪৯ Time View
Update : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে আল হারামাইন পারফিউমস, বাংলাদেশ এর ১৬ তম আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। রোববার বিকেলে রানীবাজারে রয়েল রাজ হোটেলের নিচতলায় ফিতা কেটে নতুন এ আউলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এবং আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহাতাবুর রহমান, মেঘনা গ্রুপের পরিচালক তানভীর আহমেদ মোস্তফা, আল হারামাইন পারফিউমস এলএলসির মার্কেটিং এন্ড সেলস পরিচালক সামিরা রহমান সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীতে এই আউটলেটটি সাজানো হয়েছে পারফিউম, আতর ও বাখুরের পাশাপাশি ডিওডেরেন্ট ও এয়ার ফেশনারের মত সুগন্ধী পণ্য দিয়ে। উদ্বোধন উপলক্ষ্যে রাজশাহীর এই আউটলেটে সুগন্ধিপ্রেমীদের জন্য যাবতীয় সুগন্ধিজাতপণ্য কেনাকাটায় সকল পণ্যের উপর থাকছে ৭ দিনব্যাপী ২৫% পর্যন্ত মূলছাড়া। সংযুক্ত আরব আমিরাত এর আজমান শহরে প্রতিষ্ঠিত আল হারামাইন পারফিউমসের সুবিশাল ফ্যাক্টরীতে তৈরিকৃত সুগন্ধি পণ্য এখন থেকে পাওয়া যাবে ঢাকা, নারায়ণগঞ্জ, চট্ট্রগ্রাম, কুমিল্লা, বগুড়া, রংপুর, সিলেটের পাশাপাশি রাজশাহীতেও।

আরবিসি / ৪ ফেব্রুয়ারী / ক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category