• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

রাজশাহীতে মদ্যপান অবস্থায় আ.লীগের সভাপতিসহ গ্রেফতার ৩

Reporter Name / ১৪৪ Time View
Update : শুক্রবার, ৩ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ তিন মাদক সেবনকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার নওগাঁ গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো, কেশরহাট পৌরসভার ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা বিএনপির সভাপতি আলাউদ্দিন আলোর আপন ছোট ভাই আজাহার আলী (৪২), নওগাঁ গ্রামের মৃত আসকান আলীর ছেলে আশরাফ আলী (৪৪), মৃত মফি মন্ডলের ছেলে আলাউদ্দিন মন্ডল (৪৮)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২ রা মে রাত ১০ টার দিকে কেশরহাট পৌরসভার নওগাঁ গ্রামের পূর্বপাড়া বিলের পাশে অভিযান পরিচালনা করে মাদক সেবন অবস্থায় আজাহার, আশরাফ ও আলাউদ্দিনকে গ্রেফতার করে মোহনপুর থানা পুলিশ।
এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, মাদক সেবন অবস্থায় তাদের গ্রেপ্তার করা হয়। ৩রা মে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরবিসি/০৩ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category