• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
জেন্ডার সংবেদনশীল প্রতিবেদনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পুরস্কার পেলেন ৩ সাংবাদিক এক্সরে রেজিস্ট্রারের হাতের লেখা স্পষ্ট করতে বললেন ঔষধাগারের পরিচালক রাজশাহীতে নাগরিক সমস্যা সমাধানে মাল্টি-পার্টি এ্যাডভোকেসি ফোরামের গোলটেবিল বৈঠক সংসদে অংশগ্রহণ বৃদ্ধিতে নারী এমপিদের বিশেষ আইন প্রণয়নের আহ্বান প্রশ্ন শুনেই রেগে বেফাঁস মন্তব্য, সাংবাদিকদের তোপের মুখে রাজশাহী-১ আসনের এমপি ফারুক চৌধুরী  রাজশাহীর পবায় ফারুক, মোহনপুরে আফজাল হলেন উপজেলা চেয়ারম্যান রাজশাহীতে শ্বশুরবাড়ি থেকে ১০ আগ্নেয়াস্ত্রসহ জামাই গ্রেফতার দেশে কোন রাজনৈতিক মামলা হয় না: অ্যাটর্নি জেনারেল ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল রাজশাহীর তানোরে ময়না, গোদাগাড়িতে সোহেল চেয়ারম্যান নির্বাচিত

ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল

Reporter Name / ২৮ Time View
Update : বুধবার, ৮ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুইটি উপজেলাসহ দেশব্যপী অনুষ্ঠিত হল উপজেলা পরিষদ নির্বাচন। এ উপলক্ষে বুধবার সকাল ৮ টায় শুরু হয়ে ভোট গ্রহণ কর্মসূচি চলে বিকেল ৪টা পর্যন্ত। এদিন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলেন বেলাল উদ্দিন সোহেল। বেলাল উদ্দিন সোহেল আগে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তবে তিনি উপজেলা নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান থেকে সেচ্ছায় পদত্যাগ করেন। তার জনসেবা ও জনপ্রিয়তায় ইউপি চেয়ারম্যানের চেয়ার থেকে এক লাফেই বাজিমাত করে উঠে বসেন উপজেলা পরিষদ চেয়ারম্যানের চেয়ারে।

তিনি দোয়াত কলম প্রতিক নিয়ে ৬৬৭৩৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২৫৩৬৮ ভোট। বুধবার রাত সোয়া ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুমে এ ফলাফল ঘোষণা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম।

এ উপজেলায় মোট ভোটকেন্দ্র ১০৭টি। সব কটি কেন্দ্রের ফলাফল গণনা শেষে বেলাল উদ্দিন সোহেলকে চেয়ারম্যান ঘোষণা করা হয়। এই উপজেলায় চেয়ারম্যান পদে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন। অন্য প্রার্থীরা হলেন- রবিউল আলম আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ২১১৭৯ ভোট, সাজেদুর রহমান মার্কনী ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ২২৪৮ ও সুনন্দন দাস মোটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১০৯৪৪ ভোট।

এদিকে এই উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে শফিকুল সরকার তালা প্রতিক নিয়ে ৩২২৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফয়সাল টিয়া প্রতিক নিয়ে পেয়েছেন ২৮৪৭৫ ভোট। এছাড়াও চশমা প্রতিক নিয়ে নাজমুল হক পেয়েছেন ২৩৪১৫ ভোট ও হুরেন মুর্মু টিউবয়েল প্রতিক নিয়ে পেয়েছেন ১৫০৮২ ভোট।

এই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুফিয়া খাতুন মিলি প্রজাপতি প্রতিক নিয়ে ৫৩৮৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কৃষ্ণা দেবী ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ৪৫৭৭৬ ভোট।
রাজশাহীর এই দুই উপজেলায় ভোট চলাকালে কোথাও কোনো অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আরবিসি/০৮ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category