• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

ইউপি চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হলেন বেলাল উদ্দিন সোহেল

Reporter Name / ৫৫ Time View
Update : বুধবার, ৮ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুইটি উপজেলাসহ দেশব্যপী অনুষ্ঠিত হল উপজেলা পরিষদ নির্বাচন। এ উপলক্ষে বুধবার সকাল ৮ টায় শুরু হয়ে ভোট গ্রহণ কর্মসূচি চলে বিকেল ৪টা পর্যন্ত। এদিন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলেন বেলাল উদ্দিন সোহেল। বেলাল উদ্দিন সোহেল আগে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তবে তিনি উপজেলা নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান থেকে সেচ্ছায় পদত্যাগ করেন। তার জনসেবা ও জনপ্রিয়তায় ইউপি চেয়ারম্যানের চেয়ার থেকে এক লাফেই বাজিমাত করে উঠে বসেন উপজেলা পরিষদ চেয়ারম্যানের চেয়ারে।

তিনি দোয়াত কলম প্রতিক নিয়ে ৬৬৭৩৯ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২৫৩৬৮ ভোট। বুধবার রাত সোয়া ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুমে এ ফলাফল ঘোষণা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম।

এ উপজেলায় মোট ভোটকেন্দ্র ১০৭টি। সব কটি কেন্দ্রের ফলাফল গণনা শেষে বেলাল উদ্দিন সোহেলকে চেয়ারম্যান ঘোষণা করা হয়। এই উপজেলায় চেয়ারম্যান পদে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করেন। অন্য প্রার্থীরা হলেন- রবিউল আলম আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ২১১৭৯ ভোট, সাজেদুর রহমান মার্কনী ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ২২৪৮ ও সুনন্দন দাস মোটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১০৯৪৪ ভোট।

এদিকে এই উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে শফিকুল সরকার তালা প্রতিক নিয়ে ৩২২৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফয়সাল টিয়া প্রতিক নিয়ে পেয়েছেন ২৮৪৭৫ ভোট। এছাড়াও চশমা প্রতিক নিয়ে নাজমুল হক পেয়েছেন ২৩৪১৫ ভোট ও হুরেন মুর্মু টিউবয়েল প্রতিক নিয়ে পেয়েছেন ১৫০৮২ ভোট।

এই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুফিয়া খাতুন মিলি প্রজাপতি প্রতিক নিয়ে ৫৩৮৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কৃষ্ণা দেবী ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ৪৫৭৭৬ ভোট।
রাজশাহীর এই দুই উপজেলায় ভোট চলাকালে কোথাও কোনো অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আরবিসি/০৮ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category