• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
  • [gtranslate]
শীর্ষ সংবাদ
কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে উত্তাল রাবি ক্যাম্পাস, রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ রাজশাহী জেলা আ’লীগের সভাপতিকে লাঞ্ছিতের ঘটনায় বাগমারা উপজেলার আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে দুর্বৃত্তদের হামলা ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন আহবায়ক আব্দুল্লাহ ইকবাল, শাহাদাৎ হোসেন মুন্নার অভিনন্দন প্যারাগুয়ের জালে ৪ গোলে দুর্দান্ত জয় ছিনিয়ে নিল ব্রাজিল, জোড়া গোল করেছেন ভিনিসিউস আজ রাজধানীতে আওয়ামী লীগ-বিএনপির সমাবেশ খুনোখুনি বেড়েছে আওয়ামী লীগে রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কাজের অভিযোগে মালিকসহ আটক ১৭ রাজশাহী-৬ আসনের এমপি’র কুশপুত্তলিকা জ্বালিয়ে শাহরিয়ার আলমকে অবাঞ্ছিত ঘোষণা করল আ’লীগ রাজশাহীর পবা উপজেলা ভাইস চেয়ারম্যান পপির রকেটের গতিতে বয়স বৃদ্ধির তদন্ত করল কমিটি রাজশাহীর বাঘায় নিহত নেতা বাবুলের জানাজা থেকে বের করে দেওয়া হলো জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনীল কুমার সরকারকে

এক্সরে রেজিস্ট্রারের হাতের লেখা স্পষ্ট করতে বললেন ঔষধাগারের পরিচালক

Reporter Name / ৩৬ Time View
Update : শনিবার, ১ জুন, ২০২৪

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল পরিদর্শন করেছেন কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক ও অতিরিক্ত সচিব মোহাম্মদ হাসান আরিফ। শনিবার (১ জুন) বেলা ১১টায় তিনি এই হাসপাতাল পরিদর্শন করেন।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল পরিদর্শনের সময় মোহাম্মদ হাসান আরিফ এক্সরে রেজিস্ট্রারের খাতায় স্পষ্ট করে লিখতে বলেন।
হাসপাতাল পরিদর্শনে মোহাম্মদ হাসান আরিফ অপারেশন থিয়েটার, রোগীদের ওয়ার্ড, বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা কক্ষ ও যন্ত্রাংশ ঘুরে দেখেন। সেই সঙ্গে হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের সঙ্গে কথা বলেন।

এ সময় তিনি ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের এক্সরে কক্ষে গিয়ে রেজিস্ট্রার খাতা দেখতে চান। পরে রেজিস্ট্রার খাতায় হাতের লেখা অস্পষ্ট দেখে সংশ্লিষ্টদের তিরস্কার করেন। এমনকি পরবর্তীতে হাতের লেখা স্পষ্ট করার নির্দেশনা দেন কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক মোহাম্মদ হাসান আরিফ।

তিনি বলেন, ‘এই লেখা যেই ব্যক্তি লিখেছেন, তিনি ছাড়া আর কেউ বুঝবে না। তাই এরপর থেকে ভালো করে লিখবেন।’

পরিদর্শনের আগে তিনি হাসপাতালে শিশুদের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাইয়ে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. মাসুদ পারভেজ, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরকল্পনা কর্মকর্তা ডা. সুলতানা পাপিয়া, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজির হোসেন, শিশু বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হানসহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category